"> মাহফিল বন্ধে ফেনীতে বিক্ষোভ
 

মাহফিল বন্ধে ফেনীতে বিক্ষোভ

Pronob paul 6:48 pm সারা দেশ,
Home  »  সারা দেশ   »   মাহফিল বন্ধে ফেনীতে বিক্ষোভ

ফেনী প্রতিনিধি :: ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুরে মাহফিল বন্ধ করে দেওয়ায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামি প্রিয় তৌহিদি জনতা। আজ বুধবার সন্ধ্যা ফেনী শহরে তৌহিদি জনতার ব্যানারে মিছিল বের করে।

এই সময় মিছিলে অংশ নেওয়া জনতা বলেন- আমাদের এতবড় আয়োজনকৃত মাহফিল হতে দেয়নি তারা। এটা আমাদের অনুভূতিতে আঘাত করেছে। আমরা চায় আমাদের মাহফিল করার অনুমতি প্রদান করুক প্রশাষন।

এর আগে আজ ৪ ডিসেম্বর বুধবার ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুরে ইসলামী বক্তা মাওলানা ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। নির্দেশনা অনুযায়ী মাহফিলের জন্য তৈরি সামিয়ানা খুলে ফেলছেন আয়োজকরা। উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদরাসার উদ্যোগে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী মাহফিলে প্রধান অতিথি থাকার কথা ছিল।

জানা গেছে, দুপুর ১২টার দিকে কাশিমপুরে যান ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম। মাহফিল আয়োজনে জেলা প্রশাসনের নির্দেশনা না থাকায় বন্ধ করতে নির্দেশ দেন। এসময় জেলা পরিষদ সদস্য ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুবুল হক লিটন, মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক কামরুজ্জামান মাসুম সহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন। কিছুক্ষন পরই মাহফিলের জন্য তৈরি মঞ্চ ও ৯০ হাজার বর্গফুটের প্যান্ডেলের সামিয়ানা খুলে ফেলা হয়।