"> বিদ্যুতের মূল্যবৃদ্ধির চক্রান্তের প্রতিবাদে সিলেটে বাসদের বিক্ষোভ
 

বিদ্যুতের মূল্যবৃদ্ধির চক্রান্তের প্রতিবাদে সিলেটে বাসদের বিক্ষোভ

Pronob paul 2:40 pm সারা দেশ,
Home  »  সংগঠন সংবাদসারা দেশ   »   বিদ্যুতের মূল্যবৃদ্ধির চক্রান্তের প্রতিবাদে সিলেটে বাসদের বিক্ষোভ

সিলেট প্রতিনিধি :: বিদ্যুতের মূলবৃদ্ধির চক্রান্ত, পেঁয়াজ, চালসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে রোববার (১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় আম্বরখানা পয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা বাসদ সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন বাসদ সদস্য পাপ্পু চন্দ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারী, মাহবুব হাওলদার, রুহিদ আহমদ, সাকিল আহমদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার আহ্বায়ক সনজয় শর্মা প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিদ্যুতের মূল্যবৃর্দ্ধির জন্য গণশুনানীর চলছে। মূল্যৃবৃদ্ধির এ গণশুনানী অযৌক্তিক ও গণবিরোধী। গত আড়াই মাসে পেঁয়াজের লাগামহীন মূলবৃদ্ধি করে জনগণের পকেট থেকে সিন্ডিকেট ব্যবসায়ীরা প্রায় ৮হাজার কোটি টাকা লুটপাট করে নিয়ে গিয়েছে। পেয়াজ, চালসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধি সাধারণ জনগণের নাভিশ্বাস উঠছে। দুর্নীতি-লুটপাটে নিমজ্জিত সরকার নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম নিয়ন্ত্রনে সম্পূর্ণ ব্যর্থ।

বক্তারা- পেঁয়াজ, চাল সহ নিত্যপণ্যের দাম কমানো ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির চক্রান্ত রুখে দাঁড়ানোর জন্য জনগণের প্রতি আহ্বান জানান।