"> স্ত্রীকে নির্যাতনের মামলায় অতিরিক্ত সচিব জাকির স্ত্রীর জিম্মায় জামিন পেলেন
 

স্ত্রীকে নির্যাতনের মামলায় অতিরিক্ত সচিব জাকির স্ত্রীর জিম্মায় জামিন পেলেন

Pronob paul 2:20 pm ঢাকা,
Home  »  আইন-আদালতজাতীয়জাতীয়ঢাকা   »   স্ত্রীকে নির্যাতনের মামলায় অতিরিক্ত সচিব জাকির স্ত্রীর জিম্মায় জামিন পেলেন

অধিকার ডেস্ক :: স্ত্রীকে নির্যাতনের মামলায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ওএসডি) ড. জাকির হোসেনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান এক হাজার টাকা মুচলেকায় স্ত্রী ডা. ফাতেমা জাহানের জিম্মায় জামিনের আদেশ দেন।

এদিন ড. জাকির হোসেনের স্ত্রী ডা. ফাতেমা জাহান আদালতে উপস্থিত হন। তিনি বিচারককে বলেন, ড. জাকির জামিন পেলে আমার কোনো আপত্তি নেই। শুনানি শেষে বিচারক এক হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

রমনা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ শরিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার বাদী আদালতে এসে বলেন, আমাদের মধ্যে আপস-মীমাংসা হয়েছে। আমরা আবার সংসার করব। তিনি জামিন পেলে আমার কোনো আপত্তি নেই। তাই আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে শনিবার (৩০ নভেম্বর) রাতে রাজধানীর বেইলি রোডের সুপিরিয়র অফিসার্স কোয়ার্টারে অভিযান চালিয়ে ড. জাকির হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের আগে তিনি মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ছিলেন।

শনিবার রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, জাকির হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী ডা. ফাতেমা জাহান শনিবার বিকেলে একটি মামলা করেন। মামলা নম্বর ২০। মামলায় তিনি অভিযোগ করেন, যৌতুকের দাবিতে তার স্বামী তাকে নির্যাতন করতেন। অভিযোগ পাওয়ার পরপরই তাকে গ্রেফতার করা হয়েছে।