"> কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ১২০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ইতিহাস ও ঐতিহ্যকে সংরক্ষণের আহ্বান ছাত্র ফ্রন্টের
 

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ১২০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ইতিহাস ও ঐতিহ্যকে সংরক্ষণের আহ্বান ছাত্র ফ্রন্টের

Pronob paul 5:11 pm ক্যাম্পাস,
Home  »  ক্যাম্পাস   »   কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ১২০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ইতিহাস ও ঐতিহ্যকে সংরক্ষণের আহ্বান ছাত্র ফ্রন্টের

কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ১২০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কুমিল্লা জেলার আহ্বায়ক মো আসিফ ও সদস্য সচিব আশরাফুল ইসলাম। এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্র ফ্রন্টের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়ে ভিক্টোরিয়া কলেজের সংগ্রামের ইতিহাসকে তুলে ধরে কলেজের ইতিহাস ও ঐতিহ্যকে সংরক্ষণের আহ্বান জানান।

তারা বলেন, ‘৫২,’৫৪,’৬২,’৬৯,’৭১ এর মুক্তিযুদ্ধ, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যে ভূমিকা পালন করেছে তার সাক্ষী হয়ে আছে ইতিহাস। কিন্তু বর্তমানে সেই ইতিহাস ঐতিহ্য ভূলুণ্ঠিত হচ্ছে একশ্রেণির কাছে। সুস্থ ধারার আদর্শিক রাজনীতিই পারে কলেজের সেই ইতিহাস ও ঐতিহ্যকে ফিরিয়ে আনতে। নানা সংকটে জর্জরিত হয়ে আছে কুমিল্লাবাসীর প্রাণের এই ক্যাম্পাস। আছে শিক্ষক সংকট, ক্লাসরুম সংকট। সকল শিক্ষার্থীদের মাঝে তৈরি করতে হবে একতার বন্ধন। কলেজের এই সংকটগুলো সমাধানের জন্য কাজ করতে হবে আমাদের প্রিয় শিক্ষকদের প্রাণের এই ক্যাম্পাস আবার তার পুরানো ঐতিহ্য ফিরে পাবে আমাদের সকলের সংগ্রামের মধ্য দিয়ে। সবশেষে আবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ১২০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সকলকে শুভেচ্ছা জানান এবং সকল শিক্ষক শিক্ষার্থীদের এই কলেজের ইতিহাস ঐতিহ্যকে ফিরিয়ে আনার আহ্বান জানান সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কুমিল্লা জেলার আহ্বায়ক মো আসিফ ও সদস্য সচিব আশরাফুল ইসলাম।