বিএসইসি কার্যালয়ে সাকিব

Pronob paul 5:56 pm খেলা,
Home  »  ক্রিকেটখেলা   »   বিএসইসি কার্যালয়ে সাকিব

অধিকার ডেস্ক :: বাংলাদেশ সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কার্যালয়ে গিয়েছিলেন সাকিব আল হাসান। বর্তমানে ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকা এই তারকা খেলোয়াড় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থার শুভেচ্ছা দূত।

বুধবার সাকিব বিএসইসি কার্যালয়ে যান এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বলে সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এর আগে রোববার একইভাবে দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ে যান সাকিব। তিনি দুর্নীতিবিরোধী সংস্থাটিরও শুভেচ্ছা দূত।

জুয়াড়ির প্রস্তাব আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে অবহিত না করার অপরাধে গত ২৯ অক্টোবর এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। এখন তার সময় কাটছে অনেকটা বসে থেকেই। এই ফাঁকে তিনি যেসব সংস্থার সঙ্গে সংশ্লিষ্ট আছেন, তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করছেন।

বিএসইসি জানিয়েছে, আইসিসির নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান স্বীকৃত কোনো টুর্নামেন্টে অংশ নিতে পারছেন না। এই দুঃসময়ে কমিশন তার পাশে থাকবে। কমিশন মনে করে সাকিব আল হাসান তার যোগ্যতা নিয়েই বিশ্ব ক্রিকেটে ফিরে আসবেন। পুঁজিবাজার উন্নয়নে সাকিব কমিশনের শুভেচ্ছা দূতের ভূমিকা অব্যাহত রাখবেন। কমিশন সাকিব ও তার পরিবারের সার্বিক মঙ্গল কামনা করে।