"> বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সিলেট শাখার কমিটি ঘোষণা
 

বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সিলেট শাখার কমিটি ঘোষণা

Pronob paul 3:51 pm সিলেট,
Home  »  নগরসংগঠন সংবাদসিলেট   »   বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সিলেট শাখার কমিটি ঘোষণা

অধিকার ডেস্ক :: বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন সিলেট জেলা শাখার ২য় কাউন্সিল উপলক্ষে র‌্যালী এবং কমিটি পরিচিতি সভা আজ নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন সিলেট জেলা শাখার সভাপতি কমরেড সুশান্ত সিনহা সুমন। সংগঠনের সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন এর কেন্দ্রীয় সভপতি আ.ক.ম জহিরুল ইসলাম, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলা শাখার আহ্বায়ক কমরেড উজ্জ্বল রায়, বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয়
আহ্বায়ক হৃদেশ মুদি প্রমুখ।

সভায় বক্তারা আগামী ১৮ই অক্টোবর অনুষ্ঠেয় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম কেন্দ্রীয় সম্মেলন সফল করার আহ্বান জানান এবং দেশের বর্তমান পুঁজিবাদী শোষণমূলক সমাজ ব্যবস্থার বিপরীতে একটি সঠিক ধারার বিপ্লবী ট্রেড ইউনিয়ন সংগঠন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আ.ক.ম জহিরুল ইসলাম সংগঠনের সিলেট জেলা শাখার নতুন কমিটি পরিচয় করিয়ে দেন।

সভায় কমরেড সুশান্ত সিনহা সুমনকে আহ্বয়ক এবং মুখলেছুর রহমানকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্যবৃন্দ হলেন হৃদেশ মুদি, মহীতোষ দেব মলয়, সাজিদুল ইসলাম, জিতু সেন, প্রণব সিংহ, অজিত রায় ও রুবেল মিয়া।