শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় সস্ত্রীক ‘টারজান’ অভিনেতার মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় জনপ্রিয় টিভি সিরিজ ‘টারজান’ এর অভিনেতা জো লারা ও তার স্ত্রীসহ সাতজন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। জো লারার বয়স হয়েছিল ৫৮ বছর। খবর ডিএনএ’র

উদ্ধারকারী গ্রুপ রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ (আরসিএফআর) জানায়, ছোট বাণিজ্যিক জেট বিমানটি টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়। বিধ্বস্ত হয়ে বিমানটি নাশভিলের ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রাইস্ট লেকে গিয়ে পড়ে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে উদ্ধারকারী দল পাঠানো হয়। সারা রাত অভিযানের পর দুর্ঘটনায় বিমানের সাতজন যাত্রীই নিহত হয়েছেন বলে নিশ্চিত করা হয়।

১৯৯৬ থেকে ২০০০ সালের মধ্যে জো লারা ২২ পর্বের ‘টারজান’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান। কয়েক বছর আগে তিনি ‘ম্যানহাটনে টারজান’ নামে একটি টিভি মুভিতে অভিনয় করেছিলেন।

এছাড়াও জো লারা হলিউডের ‘ইস্পাত ফ্রন্টিয়ার’, ‘সানসেট হিট’, ‘গানস্মোকে: দ্য লাস্ট অ্যাপাচি’, ‘আমেরিকান সাইবার্গ: স্টিল ওয়ারিয়র’, ‘দ্য ম্যাগনিফিকেন্ট সেভেন’, ‘বেওয়াচ’ এর মতো সিনেমাতে অভিনয় করেছেন।


এখানে শেয়ার বোতাম