বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন


বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়

বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়

  • 10
    Shares

অধিকার ডেস্ক:: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে সভাপতি পদ থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন বাদল রায়, যাকে বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের কঠিন প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবা হচ্ছিল।

শনিবার বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সময় থাকলেও এক ঘণ্টা পর বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের কাছে বাদলে রায়ের মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি দিয়ে যান তার স্ত্রী মাধুরী রায়।

শারীরিক অসুস্থতা দেখিয়ে বাদল রায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাংবাদিকদের জানান মাধুরী রায়।

“ও আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছে বাদল।”

বাদলের মনোনয়ন প্রত্যাহারের আবেদন গৃহীত হলে ২০০৮ সাল থেকে সভাপতির দায়িত্ব পালন করে আসা কাজী সালাউদ্দিনের গদি ধরে রাখাটা অনেকটা সহজ হয়ে যাবে। সভাপতি পদে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকবেন কেবল সাবেক ফুটবলার শফিকুল ইসলাম মানিক।

আগামী ৩ অক্টোবর হবে বাফুফের নির্বাচন। দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার দায়িত্ব আগামী চার বছরের জন্য কাদের হাতে থাকবে, তা নির্ধারণে ভোট দেবেন ১৩১ জন কাউন্সিলর। ২১টি পদের জন্য লড়বেন মোট ৪৯ জন। বাদলের প্রার্থিতা প্রত্যাহারের আবেদন গৃহীত হলে প্রার্থীর সংখ্যা দাঁড়াবে ৪৮ জনে।





© All rights reserved © 2018 Odhikarbd.Com
ILoveYouZannath