রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন


নড়াইলের ঊষার আলোর সভাপতি মিনহাজ সম্পাদক শাফায়াত পুননির্বাচিত

নড়াইলের ঊষার আলোর সভাপতি মিনহাজ সম্পাদক শাফায়াত পুননির্বাচিত

নড়াইল প্রতিনিধি:: নড়াইলের জনপ্রিয় সামাজিক সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংঘের সভাপতি পদে মোঃ মিনহাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মোঃ শাফায়াত হুসাইন পুননির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) অনুষ্ঠিত ৩য় বার্ষিক সম্মেলনের সিদ্ধান্ত অনুয়ায়ী আজ সংগঠনটির নিজস্ব প্যাডে এই কমিটির অনুমোদন দেয়া হয়। একইসাথে আগামী দশ কার্যদিবসের ভেতর পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

সংগঠনটির সূত্রে জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোঃ মিনহাজুল ইসলাম ঊষার আলোর প্রতিষ্ঠাকালীন কমিটির সহ-সভাপতি ছিলেন। এরপর ১ম সম্মেলনে সাধারণ সম্পাদক, ২য় সম্মেলনে সভাপতি এবং ৩য় সম্মেলনে আবারও সভাপতি নির্বাচিত হন।

আর, চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ শাফায়াত হুসাইন ১ম সম্মেলনে সহ-সভাপতি, ২য় সম্মেলনে সাধারণ সম্পাদক এবং ৩য় সম্মেলনে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উল্লেখ্য যে, ২০১৭ সালে প্রতিষ্ঠিত ঊষার আলো সমাজকল্যাণ সংঘ সমগ্র নড়াইল জেলায় তাদের কার্যক্রম পরিচালনা করে থাকে। সামাজিক, শিক্ষামূলক, খেলাধুলা সহ নানারকম কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি বেশ সুনাম অর্জন করেছে। এছাড়াও করোনাকালীন সঙ্কটে খাদ্যসামগ্রী বিতরণ সহ নানান কার্যক্রমে সক্রিয় ছিল সংগঠনটি।





© All rights reserved © 2018 Odhikarbd.Com
ILoveYouZannath