শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় সারাদেশে প্রাণ গেল দুই শিশুসহ ৮ জনের

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়াও সাতক্ষীরা, রাজশাহী, সিলেট, মৌলভীবাজার, টাঙ্গাইল, বাগেরহাটে গতকাল বৃহস্পতিবার রাতে ও আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ছয়জন নিহত হয়েছেন। তাদের মধ্যে আট ও ১০ বছরের দুই শিশু রয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর:

গাইবান্ধা: শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় একটি মাইক্রোবাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান বাবা মমিনুল ইসলাম। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ছেলে মাহির মৃত্যু হয়। পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান বলেন, লাশ দুটি থানায় নেওয়া হয়েছে। মাইক্রোবাসটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতরা মমিনুল ইসলাম উপজেলার সাতারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

টাঙ্গাইল: ঘাটাইলে বাসের চাপায় জমশের আলী (৭২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ দুপুর ১২টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক পার হওয়ার জমশের আলীকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জমশের আলী উপজেলার আঠারদানা উত্তর পাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

বাগেরহাট: ফকিরহাটে আজ সকালে মাইক্রোবাসের ধাক্কায় লিটু শেখ (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, নছিমন চড়ে যাওয়ার পথে অসাবধানতাবশত সড়কে পড়ে যান লিটু শেখ। এ সময় একটি মাইক্রোবাস তাঁকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।লিটু পেশায় একজন শ্রমিক। তিনি বাগেরহাট সদর উপজেলার মাঝিডাঙ্গা গ্রামের সেকেন্দার আলী শেখের ছেলে।

সাতক্ষীরা: আজ বেলা দুইটার দিকে সাতক্ষীরা-ভোমরা মহাসড়কের বাদমতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় শশাঙ্ক কুমার সরকার (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার নবাতকাটি গ্রামের বাসিন্দা ও সাতক্ষীরা ভোমরা বন্দরে শ্রমিকের কাজ করতেন। কাজ থেকে বাড়ি ফেরার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।

রাজশাহী: দুপুর সাড়ে ১২টার দিকে পুঠিয়া উপজেলায় বানেশ্বর ইউনিয়নের পোল্লাপুকুর এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় বৈশাখী খাতুন (৮) নামের এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার বেলপুকুর ইউনিয়নের তাড়াশ গ্রামের হাছেন আলীর মেয়ে। আহত হয়েছেন এক নারী। দুর্ঘটনার পর লোকজন ধাওয়া করে ট্রাক আটক করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। এর প্রতিবাদে প্রায় আধা ঘণ্টা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছেন স্থানীয় বাসিন্দারা। এতে সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

সিলেট: বিয়ানীবাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় ফারুক উদ্দিন (৪৫) নামের সৌদিপ্রবাসী এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বৈরাগী বাজার ত্রিমুখ এলাকার সড়ক থেকে আহত অবস্থায় ফারুককে উদ্ধার করে স্থানীয়রা। পরে তাঁকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার: কমলগঞ্জে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক রাজমিস্ত্রির নিহিত হয়েছেন। গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টায় রহিমপুর ইউনিয়নের মৃর্তিঙ্গা চা বাগানের মৃর্তিঙ্গা-ভৈরব সড়কে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রুহিন মিয়া (১৮)। তিনি রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নানু মিয়ার ছেলে।


এখানে শেয়ার বোতাম