শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত’ নিহত

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ ইলিয়াস ওরফে ডাকাত ইলিয়াস (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাত একটার দিকে উপজেলা হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের পাহাড়ের কাছে এ ঘটনা ঘটে। র‍্যাব জানিয়েছে, নিহত ইলিয়াস টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি ব্লকে থাকতেন। তিনি রোহিঙ্গা ডাকাত ছিলেন।

কক্সবাজার র‍্যাব-১৫-এর সহকারী পরিচালক পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) মীর্জা শাহেদ মাহাতাব বলেন, সোমবার রাতে উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবির এলাকায় অভিযানে যায় র‌্যাব। এ সময় ৬-৭ জন অস্ত্রধারী ডাকাতের সঙ্গে র‍্যাবের গুলি বিনিময় হয়। পরে ডাকাতেরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এতে র‍্যাবের তিনজন সদস্য আহত হন। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় ইলিয়াসকে পাওয়া যায়। উদ্ধার করে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাকারিয়া মাহমুদ বলেন, রাতে সাধারণ পোশাকে একজন ও র‍্যাবের তিনজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সাধারণ পোশাকের ব্যক্তি হাসপাতালে আনার আগেই মারা যান। তার শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে। র‍্যাবের তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


এখানে শেয়ার বোতাম