শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

রাজধানীতে দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: রাজধানীর পৃথক এলাকা থেকে দুইজন নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজধানীর মুগদা ও পল্টন এলাকা থেকে ঝুলন্ত অব্স্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা হলেন- মুগদার মোসা. রীনাফুল পারভীন (২৭) ও পল্টনের সাজেদা বেগম (৫৫)।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল মুন্সী জানান, রোববার ভোর পৌনে ৬টায় ৭০ উত্তর মান্ডা কবিরাজ বাড়ি হাবিবর রহমানের ভাড়াটিয়া ৩য় তলার ফ্ল্যাট থেকে রীনাফুল পারভীনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর মনোমালিন্যর কারণে সে আত্মহত্যা করতে পারেন।

নিহত রীনাফুল পারভীন বগুড়া জেলার আদমদিঘী উপজেলার মো. ইউনুস মিয়ার মেয়ে। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান মুগদা থানার এসআই।

এছাড়া পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহিন মিয়া জানান, ১০/৩ পুরোনো পল্টন লাইনের ৪র্থ তলার ডাইনিং রুম থেকে রোববার সকাল সোয়া ৯টায় গৃহকর্মী সাজেদা বেগমের (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে ঝুলন্ত ছিলেন তিনি।

বাসার লোকজনের বরাদ দিয়ে শাহিন মিয়া জানান, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার মৃত জালাল উদ্দীন ও জুলেখা বেগমের মেয়ে সাজেদা বেগম। মাঝে মধ্যে তার মানসিক সমস্যা দেখা দিত, আবোল তাবোল কথা বলতেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এখানে শেয়ার বোতাম