রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:২৫ অপরাহ্ন


সীতাকুণ্ডে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর লাশ উদ্ধার

সীতাকুণ্ডে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সীতাকুণ্ড প্রতিনিধি :: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের উপজেলার বার আউলিয়া এলাকা থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় বিবি আয়েশা লাকি (২১) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি আত্মহত্যা নয় পরিকল্পিত হত্যা।

আজ( ১৫ ডিসেম্বর) সকাল ৮টা দিকে সীতাকুণ্ড উপজেলার বার আউলিয়া মাজারের পূর্ব পার্শ্বে জসিম উদ্দিনের বাড়ি থেকে ১ ছেলে সন্তানের জননী বিবি আয়েশা আক্তার লাকি গলায় ফাঁস লাগানো মৃত্যু দেহ উদ্ধার করে পুলিশ ।

স্হানীয় সূত্রে জানা যায়, ৪ বছর আগে মৃত নজির আহমেদের ছেলের মোঃ সেলিম এর সাথে মৃত নুর উদ্দিনের মেয়ে বিবি আয়েশা লাকির বিয়ে হয়। তাদের আড়াই বছরের এক শিশুপুত্র রয়েছে। লাকির মা-বাবা মারা যাওয়ার পর শীতলপুর গামারীতলা এলাকায় নানার বাড়িতে বড় হয় লাকি। নানা নুর আহম্মদ নাতনী লাকিকে বিয়ে দেয়।

নিহত বিবি আয়েশা আক্তার লাকির খালা পারভিন আক্তার ও নানী নুরজাহান বেগম বলেন, স্বামী, ভাসুর,জা মিলে লাকিকে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়েছে।লাকির খালা পারভিন আক্তার আরো বলেন, আমার ভাগনীর বিয়ের পর থেকে স্বামীর সাথে তার ভাবির পরকিয়া প্রেমের সম্পর্ক রয়েছে।বিষয়টি আমার ভাগনী বারবার আমাদেরকে জানিয়েছিল। স্বামী সেলিম আগেও একটা বিয়ে করে পরকিয়ার কারণে সে স্ত্রী চলে যায়।সকালে আমাদেরকে জানানো হয় লাকি ফাঁসি খেয়ে আত্মহত্যা করেছে।

এলাকার স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দীন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে দরজা বন্ধ পাই। দরজা খুলতে না পেরে পুলিশকে খবর দিলে পুলিশ দরজার খিল খুলে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে সে ঝুলে আছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ( তদন্ত) শামীম শেখ বলেন, খবর পেয়ে আমরা ঘটনারস্থলে গিয়ে ভিতর থেকে রুমের দরজা বন্ধ পাই, পরে লাকির শশুড় বাড়ির লোকজনের সামনে ভিতর থেকে লাগানো খিল খন্তা দিয়ে খুলে দেখতে পাই ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলানো লাশ উদ্ধার করি।সুরতাল রির্পোট তৈরী করে দেখা যায় শুধুমাত্র গলায় ফাঁসের দাগ রয়েছে। এটা কি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী এবং তার বড় ভাইকে আটক করা হয়েছে।





© All rights reserved © 2018 Odhikarbd.Com
ILoveYouZannath