শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

যুবদলের চেইন অব কমান্ড ভেঙে পড়েছে : মির্জা আব্বাস

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: জাতীয়তাবাদী যুবদলের চেইন অব কমান্ড ভেঙে গেছে বলে মন্তব্য করেছেন সংগঠনটির সাবেক সভাপতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

যুবদলের বর্তমান সভাপতি সাইফুল আলম নীরবের সমালোচনা করে তিনি বলেন, আমরা যুবদলের নেতৃত্ব তৈরি করতে পারেনি। চেইন অব কমান্ড ভেঙে পড়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট মিলনায়তনে যুবদল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব বলেন।

আব্বাস বলেন, আমরা যে যুবদল রেখেছি এখন সেই যুবদল নেই। আমরা যুবদল থেকে ৩ জন মন্ত্রী হয়েছি এখন যুবদল থেকে কেউ মন্ত্রী হতে পারবেন? আমার তো বিশ্বাস হয় না।

তিনি বলেন, এ ব্যর্থতা কার? এটা আমাদের। আমরা যারা সিনিয়র। যুবদলের অভিভাবক। এ দায় তাদের। বিএনপির নেতৃত্বকে ইঙ্গিত করে তিনি বলেন, কিছুদিন আগে ছাত্রদলের কমিটি হয়েছে, সেখানেও আপনারা কমিটিতে প্রভাব খাটাতে চেষ্টা করেছেন, এটা ঠিক হয়নি। সোজা রাস্তায় থাকতে পারিনি আমরা।

খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে তিনি বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তির জন্য অন্যের দিকে তাকিয়ে আছি। যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বক্তব্য দেন।

এ ছাড়া যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর, দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ বক্তব্য দেন।


এখানে শেয়ার বোতাম