শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে মুমিনুলের সেঞ্চুরি

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের চার দিনের প্রথম আন অফিসিয়াল ম্যাচটির পারফরম্যান্স মন মতো হয়নি মুমিনুলদের। শ্রীলংকা প্রথমে ব্যাট করে দুই সেঞ্চুরিতে ৪৫০ রান তোলে। জবাব দিতে নামা বাংলাদেশও একেবারে খারাপ খেলেনি প্রথম ইনিংসে। তবে জহুরুল ইসলাম এবং মোহাম্মদ মিঠুন নব্বই রানের কোটায় গিয়ে আউট হয়ে যায়। শ্রীলংকা প্রথম টেস্টের প্রথম ইনিংসে লিড নেয়।

সিরিজের দ্বিতীয় ও শেষ আন অফিসিয়াল ম্যাচে অবশ্য লিড নিয়ে ব্যাট করছে বাংলাদেশ ‘এ’ দল। শ্রীলংকা প্রথম ইনিংসে ২৬৮ রানে অলআউট হয়ে যায়। শেষ ৪৭ রানে ৫ উইকেট হারায় তারা। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ৭ উইকেট নেন মেহেদি মিরাজ। জবাব দিতে নামা বাংলাদেশ দল ২২ রানে দুই উইকেট হারায়। এরপর ঘুরে দাঁড়ায়। বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক মুমিনুল ইসলাম ১১৭ রান করে আউট হন। তিনি ১৫টি চারের সঙ্গে একটি ছক্কা মারেন।

তার সঙ্গে বড় জুটি গড়া সাদমান ইসলাম খেলেন ৭৭ রানের ইনিংস। পরে অবশ্য মোহাম্মদ মিঠুন ২১ এবং আনামুল হক বিজয় ৮ রানে আউট হয়ে যান। তবে নুরুল হাসান ৩৫ এবং মেহেদি হাসান মিরাজ ৬ রান করে দিন শেষ করেন। শ্রীলংকা ‘এ’ দলের হয়ে মোহামেদ সিরাজ শাহাহাব নেন ৩ উইকেট।


এখানে শেয়ার বোতাম