শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

নীতি ও আর্দশহীন দেশ চলতে পারেনা :: মুফতি ফয়জুল করিম

এখানে শেয়ার বোতাম

ভোলা প্রতিনিধি :: ইসলামি আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেন, নিতি ও আদর্শ ছাড়া দেশ চলতে পারেনা। একটি দেশকে শাসন করতে হলে প্রয়োজন সত নীতি ও ইসলামের আদর্শ।

ভোলার চরফ্যাশন উপজেলায় ইসলামি আন্দলন ভোলা জেলা দক্ষিন ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন। (৪ অক্টোবর) শুক্রবার বিকেল ৩টায় জনতা রোড সংলগ্ন আশ্রাফিয়া এসহাকিয়া হাফিজি মাদ্রাসার ময়দানে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথীর বক্তব্যে তিনি আরোও বলেন, প্রশাসনিক পর্যায়ে আজকে বাংলাদেশের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে নেই জবাবদিহিতা ও সচ্ছতা আজ দেশে চলছে বালিশ কান্ড,জুয়ায় চলছে ক্যাসিনো ব্যবসা। প্রাতিষ্ঠানিকভাবে একটি স্বাধিন দেশের দুর্নীতি যদি তার মাত্রা ছাড়িয়ে যায় তাহলে কি করে একটি দেশ উন্নত হবে। আগে নিজের ইমান আখলাক পরিবর্তন করতে হবে তারপর অন্যের ইমান আখলাক নিয়ে কথা বলতে হবে। ইসলামি আন্দোলনের মাধ্যমে দেশকে একটি শান্তি ও সমৃদ্ধসালি রাষ্ট্রে পরিণত করতে হলে ইসলামের পক্ষেই কাজ করতে হবে। আর তাই বাংলাদেশের মুসলিম উম্মাহকে দলে দলে ইসলামি আন্দোলনের কর্মি হওয়ার জন্য অনুরোধ করছি কারণ ইসলামকে বন্ধু বানালে রোজ হাশরের ময়দানে ইসলামের জন্যই আল্লাহ তায়ালা আপনাকে কবুল করবেন।

ইসলামি আন্দোলন ভোলা জেলা দক্ষিন শাখার সভাপতি আলহাজ্জ আলাউদ্দিন তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বিষেশ অতিথী হিসেবে আরোও বক্তব্য রাখেন, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষক হযরত মাওলানা আব্দুর রাজ্জাক অন্যান্য অতিথীদের মধ্যে আরোও বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন ভোলা জেলা দক্ষিন শাখার সম্পাদক মাওলানা ইউসুফ, সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল তালুকদার, সহ-সভাপতি মাওলানা মোঃ মোসলেহ উদ্দিন, বাংলাদেশ যুব আন্দোল ভোলা জেলা দক্ষিন শাখার সভাপতি মাওলানা মোঃ আব্বাস উদ্দিন, শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা আঃ কাইয়ুম, সম্পাদক মাওলানা মোঃ নুরনবী, ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ ফয়সাল ও সম্পাদক মোঃ ইলিয়াস প্রমুখ।


এখানে শেয়ার বোতাম