শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

মেয়েকে কীটনাশক খাইয়ে মায়ের আত্মহত্যা চেষ্টা, মা বেঁচে গেলেও মেয়ের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: রাজধানীর ওয়ারীর স্বামীবাগে সোনিয়া আক্তার (৩০) নামের একজন মা তার এক বছরের মেয়ে জান্নাতকে কীটনাশক খাইয়ে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন।

মঙ্গলবার (২৭আগস্ট) সকাল ৭টার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সোনিয়া আক্তারের স্বামী আনোয়ার হোসেন। মেয়ে জান্নাত ও স্ত্রী সোনিয়াকে তিনি অচেতন অবস্থায় মা-মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন । পরে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টার দিকে শিশু জান্নাতকে মৃত ঘোষণা করেন। এছাড়া মা সোনিয়াকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

আনোয়ার হোসেন জানান, তিনি সিকিউরিটি গার্ডের চাকরি করেন। রাতে ডিউটিতে ছিলেন। তার স্ত্রী গৃহিণী। একমাত্র মেয়ে জান্নাত। সোনিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ। দুই থেকে দিন আগে ছোট ভাই সাদ্দামকে ফোন করে তার স্ত্রী সহ তাদের বাসায় আসতে বলেন সোনিয়া। সাদ্দাম এখন আসতে পারবেনা জানালে ভাইয়ের সঙ্গে অভিমান করে সোনিয়া।

আনোয়ার হোসেন বলেন, আমার ধারণা সেই অভিমানেই সকালে সে নিজে কীটনাশক জাতীয় কিছু পান করে। এরপর বাচ্চাকেও পান করায়। পরে সে নিজেই ফোন দিয়ে বাসায় আসতে বলে। বাসায় গিয়ে দেখি দু্ইজনই মেঝেতে পড়ে আছে। এরপর তাদেরকে হাসপাতাল নিয়ে আসি।

খুলনার রুপশা উপজেলার আইজগাতি গ্রামের আনোয়ার পরিবার নিয়ে ওয়ারীর স্বামীবাগ মিনি স্বপ্ন সুপার সপ এলাকায় থাকতেন বলেও জানান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির লাশ মর্গে রাখা হয়েছে। আর তার মা সোনিয়া নারী ওয়ার্ডে ভর্তি রয়েছন। ঘটনাটি তদন্ত করে দেখছেন তারা।


এখানে শেয়ার বোতাম