শুক্রবার, সেপ্টেম্বর ১৭
শীর্ষ সংবাদ

ভোলার চরফ্যাশন দক্ষিন আইচা থানায় ওপেন হাউজ ডে

এখানে শেয়ার বোতাম

চরফ্যাশন প্রতিনিধি:: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ভোলার জেলার দক্ষিণ আইচা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ আগস্ট ) সকালে দক্ষিণ আইচা থানা ভবনে পুলিশ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেল শেখ সাব্বির আহম্মেদ, দক্ষিন আইচা থানার নবাগত (ওসি) হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের সদস্য আবদুল রব মিয়া, চরমানিকা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সফিউল্লাহ হহাওলাদার, নজরুল নগর ইউনিয়নেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাবিবুর রহমান মাষ্টার, দক্ষিণ আইচা থানার প্রেসক্লাব সাধারন সম্পাদক ও দৈনিক সময়ের চিত্র প্রত্রিকার সম্পাদক এ আর মামুন প্রমুখ।

ওপেন হাউজ ডে আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেল শেখ সাব্বির আহম্মেদ তার বক্তব্যে বলেন, ‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

অনুষ্ঠান শেষে নবাগত ওসি কে এলাকার জনগণের সাথে পরিচিত করেদেন ।

এসময় নবাগত ওসি হারুন অর রশিদ এলাকায় জনগণের কাছে সর্ব রকম সহযোগিতা কামনা করেছেন।


এখানে শেয়ার বোতাম