শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

৮৮ রানে ৫ উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ইনিংসে ৩৪২ রানের বড় সংগ্রহ পেয়েছে আফগানিস্তান। নিজেদের তৃতীয় টেস্টে এসে স্বপ্নের মতো ব্যাটিং করেছে তারা। টেস্টে এক ইনিংসে তুলেছে নিজেদের সর্বোচ্চ রান। এরপর ব্যাটে নামা বাংলাদেশকে চেপে ধরেছে সফরকারীরা। প্রথম ওভারেই উইকেট তুলে নেয় তারা। স্কোরবোর্ডে তখন কোন রান জমা হয়নি। এরপর শতকের আগে তুলে নিয়েছে বাংলাদেশের পাঁচ উইকেট।

সর্বশেষ খবর পর্যন্ত বাংলাদেশ ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৮ রান তুলেছে। মুমিনুল ক্রিজে আছেন ২৭ রানে। ওপেনার সাদমান ইসলাম শূন্য রানে আফগান পেসার ইয়ামিন আহমেদজাইয়ের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন। তিনে নেমে লিটন দাস করেন ৩৩ রান। সাদমানের সঙ্গে ওপেন করতে নামা সৌম্য সরকার ১৭ রানে ফিরেছেন। সাকিব আল হাসান আউট হয়েছেন ১১ রানে। তার পরে ক্রিজে আছে মুশফিকুর রহিম ডাক মেরে ফিরেছেন।

এর আগে আফগানিস্তানের হয়ে ১০২ রানের ইনিংস খেলেন রহমত শাহ। আসগর আফগান করেন ৯২ রান। রশিদ খান ৫১ রানের ইনিংস খেলে ফেরেন। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই ৪১ রান করে আউট হন।

বাংলাদেশের হয়ে তাইজুল ইসলাম নিয়েছেন চার উইকেট। দুটি করে উইকেট দখল করেছেন সাকিব আল হাসান ও নাঈম হাসান। এছাড়া মেহেদি মিরাজ ও মাহমুদুল্লাহ একটি করে উইকেট নেন।


এখানে শেয়ার বোতাম