শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

৭২টি পরিবারের সহায়তা পৌছে দিল ছাত্র অধিকার পরিষদ

এখানে শেয়ার বোতাম
  • 123
    Shares

অধিকার ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে ৭২টি হতদরিদ্র, দিনমজুর ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত জেলার আখাউড়া, কসবা, বিজয়নগর, আশুগঞ্জ, বান্ছারামপুর, নবীনগর, সরাইল ও সদর উপজেলাসহ মোট ৮টি উপজেলায় অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে ৩ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, আধা কেজি লবন, আধা লিটার তেল, আধা কেজি ডাল ইত্যাদি বিতরণ করে ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মোহাম্মদ আতাউল্লাহ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা আহবায়ক আরশাফুল হাসান তপু, সিনিয়র যুগ্ম আহবায়ক জুয়েল, যুগ্ম আহবায়ক সুমাইয়া সাফিনাজ ইভা, রাজীউর রহমান তানভীর, কিবরিয়া মাহবুব, সোহা কবির, তিন্নী , সুজন আকবর, মোস্তাফিজুর রহমান, সানাউল্লাহ, মুন্না, মহিউদ্দিন, মুসা ইসলাম, তাসকিন আহমেদ রনি প্রমুখ

ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আতাউল্লাহ জানান,কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন গ্রামের অসহায় মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ চলছে।আমাদের সাধ্যমত অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়ার সর্বোচ্চ চেষ্ঠা চালিয়ে যাব ইনশাআল্লাহ।

ছাত্র অধিকার পরিষদের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাংবাদিককে বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের মানুষ আজ ঘরবন্দী হয়ে আছে। শ্রমিক,দিনমজুররা কাজ বন্ধ থাকায় মানবেতর জীবনযাপন করছে।তাদের ঘরে ঘরে আমরা সাধ্যমতো খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার চেষ্ঠা করছি।

এ বিষয়ে ছাত্র অধিকার পরিষদের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক আশরাফুল হাসান তপু সাংবাদিককে বলেন,লোকসমাগম না করে অসহায় মানুষের বাড়ি বাড়ি আমাদের সহযোদ্ধারা খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে।

আমরা আমাদের এই কার্যক্রম চলমান রাখবো বিত্তবান মানুষগুলো যদি তাদের চারপাশের পাড়া প্রতিবেশীদের সহযোগিতা করে তাহলে কেউ না খেয়ে থাকবেনা বলেও জানান।


এখানে শেয়ার বোতাম
  • 123
    Shares