শুক্রবার, জানুয়ারি ২২

হাসপাতালের মালিক ভুয়া চিকিৎসক আটক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: রংপুর নগরীর সেবা হাসপাতালে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে নগরীর ধাপ এলাকার ওই হাসপাতাল থেকে ভুয়া কাগজপত্রসহ তাকে আটক করে র‍্যাব-১৩ এর একটি দল।

পরে হাসপাতালটি সিলগালাসহ ভুয়া চিকিৎসকের তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেয়া হয়। রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিনা জাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

স্থানীয় সূত্র জানায়, সেবা হাসপাতালের মালিক রফিকুল ইসলাম চিকিৎসক না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। হাসপাতালটিতে রোগীদের হয়রানি, বেশি করে বিল আদায়সহ নানাভাবে প্রতারণা করা হয়। এসব অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-১৩।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিনা জাহান বলেন, সেবা হাসপাতালটির মালিক রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হাসপাতালটি সিলগালাসহ ভুয়া চিকিৎসকের তিন মাসের কারাদণ্ড দেয়া হয়। এছাড়া তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।


এখানে শেয়ার বোতাম