শুক্রবার, ডিসেম্বর ৪

হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন জয়া আহসান

joya-hasan
এখানে শেয়ার বোতাম
  • 51
    Shares

অধিকার ডেস্ক:: ‘স্পটলাইট অন ইন্ডিয়া’ বিভাগে একমাত্র ভারতীয় সিনেমা হিসেবে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে বাংলাদেশের জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিনিসুতোয়’।

যুক্তরাষ্ট্রের হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘স্পটলাইট অন ইন্ডিয়া’ বিভাগে একমাত্র ভারতীয় সিনেমা হিসেবে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে বাংলাদেশের জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিনিসুতোয়’। অতনু ঘোষ পরিচালিত এই ছবিতে আরও আছেন কলকাতার গুণী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপে অনুষ্ঠিত এই জমকালো উৎসবে প্রিমিয়ার হয়েছে ‘প্যারাসাইট’, ‘জো জো রাবিট’, ‘শপলিফটার্স’, ‘রোমা’র মতো নামকরা সব সিনেমা। এ বছর ৫ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে উৎসবের ৪০তম আসর।

টেলিভিশনের এক রিয়েলিটি গেম শো’তে অডিশন দিতে যাওয়া দুই প্রতিযোগীর গল্প নিয়ে তৈরি সিনেমা ‘বিনিসুতোয়’। চলচ্চিত্রে কাজলের ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী আর শ্রাবণীর ভূমিকায় জয়া আহসান। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি একটি রবীন্দ্রসঙ্গীতেও কণ্ঠও দিয়েছেন জয়া। ছবিতে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায়।

করোনাকালে অনুষ্ঠিত এই উৎসবে সরাসরি উপস্থিত না থাকলেও উৎসবে ভার্চুয়ালি যোগ দেবেন জয়া আহসানসহ ‘বিনিসুতোয়’ সিনেমার অন্য কলাকুশলীরা।


এখানে শেয়ার বোতাম
  • 51
    Shares