মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

হবিগঞ্জ জেলা সচেতন নাগরিক কমিটির মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে শহরের ইনাতাবাদ, জঙ্গল বহুলা, স্টাফ কোয়ার্টার, সবুজবাগ এলাকায় শ্রমজীবি মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ হয় এবং করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতা মূলক পিকেটিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুলাই) বিকেলে সবুজবাগ এলাকায় উক্ত কর্মসূচির উদ্বোধন করেন বর্ষিয়ান আইনজীবী স্বদেশ রঞ্জন বিশ্বাস ও অধ্যক্ষ (অবঃ) গোকুল চন্দ্র দাশ।

পরে জেলা সচেতন নাগরিক কমিটির সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর পরিচালনায় পৌরসভার রেডজোন ঘোষিত ইনাতাবাদ এলাকায় দিনের দ্বিতীয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা সচেতন নাগরিক কমিটির অন্যতম সিনিয়র সদস্য, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সচেতন নাগরিক কমিটির অন্যতম সিনিয়র সদস্য এডভোকেট সৈয়দ সামায়ুন বখত, জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক শাহ জালাল উদ্দিন জুয়েল।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা কমিটির মিডিয়া সেলের প্রধান জি এম ফয়সাল খান, জেলা সদস্য ও সদর উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক মিনহাদ আহমেদ চৌধুরী, জেলা সদস্য সাহিত্যিক এস ডি শিমুল প্রমূখ।

এসময় জনসচেতনতা মূলক প্রচারণার পাশাপাশি শ্রমজীবি সাধারণ মানুষের মাঝে ২৫০ পিস মাস্ক ও ১৫০ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares