বুধবার, নভেম্বর ২৫

হবিগঞ্জে সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও স্যানিটাইজার বিতরণ

এখানে শেয়ার বোতাম

হবিগঞ্জ প্রতিনিধি:: “আতংকিত হওয়া যাবেনা; উদাসিনতা দেখানোরও উপায় নেই। মহামারি করোনা ভাইরাস সংক্রামন থেকে বাঁচতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাকালে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জ জেলা জুড়ে সামাজিক দায়বদ্ধতা থেকে যে সমস্ত মানবিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে তা সত্যিকার অর্থে প্রশংসনীয় ও গর্ব করার মতো কাজ” করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি কর্তৃক আয়োজিত জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ঠ সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা নুরউদ্দিন চৌধুরী বুলবুল এসব কথা বলেন।

৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার সকাল ১০টায় শায়েস্তানগর তেমুনিয়া বাজারে সংগঠনটির জেলা কমিটির আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন এর সভাপতিত্বে ও সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা যুগ্ম আহ্বায়ক বিশিষ্ঠ সাংবাদিক শরীফ চৌধুরী, জেলা যুগ্ম আহ্বায়ক ও সমাজকর্মী শাহ জালাল উদ্দিন জুয়েল, জেলা কমিটির সিনিয়র সদস্য ও বিশিষ্ঠ হোমিও চিকিৎসক ডাঃ নন্দদেব রায় নানু এবং এডভোকেট সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা কমিটির সদস্য মাধব সরকার, মোঃ হাবিবুর রহমান সবুজ, শফিকুল ইসলাম, তাহমিনা গাজী, মিনহাদ আহমেদ চৌধুরী, রোটারেক্ট শিরিন আক্তার সোনিয়া, অপু আহমেদ রওশন, মোহাম্মদ নায়েব হোসাইন, অভিজিৎ চক্রবর্তী, অমর তালুকদার প্রমূখ।

পরে শায়েস্তানগর তেমুনিয়া, কাচাবাজার, মাছবাজার, পৈল রোড, ঈদগাহ্ রোড এলাকায় আওয়ামীলীগ নেতা নুরউদ্দিন চৌধুরী বুলবুল এঁর সহায়তায় ১ হাজার পিস মাস্ক, ৫০০ পিস সাবান এবং সচেতন নাগরিক কমিটির পক্ষ থেকে ১৫০ পিস হ্যান্ড স্যানিটাইজার জনসাধারনের মাঝে বিতরন করা হয়।


এখানে শেয়ার বোতাম