সোমবার, মে ১০
শীর্ষ সংবাদ

হবিগঞ্জের লাখাইয়ে স্ত্রীকে ‘জবাই করে হত্যা’, স্বামী আটক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: হবিগঞ্জের লাখাই উপজেলায় মাহফুজা বেগম (২৫) নামের এক গৃহবধূকে ‘জবাই করে হত্যা’ করেছে স্বামী। সোমবার রাত ১২টার দিকে বুল্লা ইউনিয়নের ভরপূর্নি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘাতক স্বামী মকসুদ আলী (৩৫) কে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, প্রায় ১০ বছর আগে একই ইউনিয়নের গোয়াকাড়া গ্রামে বাসিন্দা শীরই সালামের কন্যা মাহফুজা বেগমকে বিয়ে করে ভরপূর্নি গ্রামের প্রয়াত খেলু মিয়ার ছেলে মকসুদ আলী। বিয়ের পর তাদের সংসারে এক পুত্র ও এক কন্যা সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর থেকে বিভিন্ন কারণে তাদের মাঝে অসন্তোষ দেখা দেয়। এক পর্যায়ে স্ত্রী মাহফুজার মামলায় কারাভোগ করেন স্বামী মকসুদ আলী।

এ দিকে মাহফুজা সন্তানদের নিয়ে বাবার বাড়িতে চলে যায়। সম্প্রতি মকসুদ আলী মাহফুজাকে তার দুই সন্তানসহ বাড়িতে নিয়ে আসেন। সোমবার রাতে স্বামী-স্ত্রীর মাঝে তুমুল ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে পাষণ্ড স্বামী মকসুদ আলী ‘ধারালো অস্ত্র দিয়ে জবাই করে’ স্ত্রী মাহফুজাকে হত্যা করে। এ সময় পাশের কক্ষে থাকা মকসুদ আলীর মা দুই শিশুকে উদ্ধার করে বাইরে নিয়ে আসেন।

খবর পেয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ঘাতক স্বামী মকসুদ আটক করে পুলিশ।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে আজ (মঙ্গলবার) সকাল ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম