বৃহস্পতিবার ‚ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ রাত ১০:৫০

Home সারা দেশ স্ত্রীর সামনে ধরলায় ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর সামনে ধরলায় ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

অধিকার ডেস্ক:: কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি যাওয়ার পথে ধরলা নদীতে ঝাঁপ দিয়ে জোবায়ের আলম জয় (২৩) না‌মে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। রবিবার (২ আগস্ট) দুপুরে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে‌ছেন। প‌রিবা‌রের বরাত দি‌য়ে পু‌লিশ বল‌ছে, জোবায়ের আলম জয় মাদকাসক্ত ছি‌লেন। এ কার‌ণে সে মান‌সিকভাবে কিছুটা অপ্রকৃ‌তিস্থ ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে জয় তার স্ত্রীসহ ব‌্যাটা‌রিচা‌লিত অ‌টো‌রিকশাযোগে লালম‌নিরহা‌টে শ্বশুরবাড়ি যা‌চ্ছি‌লেন। ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছে তিনি হঠাৎ অ‌টো‌রিকশা‌ থেকে নেমে দৌড়ে ‌সেতুর রেলিংয়ের ওপর ওঠে নদীতে লাফিয়ে পড়েন। নদী‌তে তীব্র স্রোত থাকায় সঙ্গে সঙ্গেই তিনি ডুবে যান। চোখের সামনে স্বামীকে নদীতে লাফিয়ে পড়তে দেখে আহাজারি করতে করতে জ্ঞান হারান স্ত্রী শিউলি বেগম।

পরে পরিবারের লোকজন শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়ে বিকাল ৩টার দিকে জ‌য়ের মর‌দেহ উদ্ধার করে।

ওসি রাজীব কুমার রায় বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি মাদকাস‌ক্তির কার‌ণে ওই যুবক কিছুটা মান‌সিক ভারসাম‌্যহীন ছিল। ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব অল্প সময়ে মর‌দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

রৌমারী গার্লস স্কুলের প্রধান শিক্ষিকার হাতে গ্রন্থিক প্রকাশনীর ‘একাত্তরের অগ্রদূত’

অধিকার ডেস্ক:: মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের সীমানা থেকে প্রকাশিত একমাত্র হাতে লেখা পত্রিকা অগ্রদুত এর সবগুলো সংখ্যা নিয়ে প্রকাশিত বই ‘একাত্তরের অগ্রদুত” উপহার...

নাসিরনগরে তুচ্ছ ঘটনায় ব্যাপক সংঘর্ষ , নিহত ১

প্রদীপ কুমার দেবনাথ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমণ্ডলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষে একজন নিহত হয়।

রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবসে চারণের আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবসে চারণ সাংস্কৃতিক কেন্দ্র নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ বিকেল ৫ টায় ২নং রেল গেটস্থ...

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধে সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত প্রয়োজন

অধিকার ডেস্ক:: বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ঈদ পরবর্তী কেন্দ্রীয় কমিটির অনলাইনে মিটিং এক গৃহীত প্রস্তাবে বলা হয় সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত ছাড়া ‘এনকাউন্টার’...
Shares