বুধবার, এপ্রিল ১৪
শীর্ষ সংবাদ

স্ত্রীকে জবাই করে হত্যা : স্বামীর বিরুদ্ধে চার্জশিট

এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares

অধিকার ডেস্ক:: বগুড়ার ধুনট উপজেলায় শেফালী খাতুনকে (৫০) জবাই করে হত্যার ঘটনায় তার স্বামী এশারত আলীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার পাঁচথুপি-সরোয়া গ্রামের হারুন-অর রশিদের ছেলে এশারত আলী (৫৮) একজন বাঁশ শিল্পের কারিগর। দুই ছেলে ও মেয়েকে নিয়ে তাদের অভাবের সংসার। বাঁশ দিয়ে তৈরি বিভিন্ন সামগ্রী বাজারে বিক্রি করে চলে তাদের সংসার। করোনা দুর্যোগের কারণে বাঁশের সামগ্রীর বাজারে চাহিদা না থাকায় তাদের সংসারে অভাব দেখা দেয়।

এ অবস্থায় স্থানীয় একটি বেসরকারি সংস্থা (এনজিও) থেকে স্ত্রীর নামে ১০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন এশারত আলী। ওই ঋণের কিস্তি হিসেবে সপ্তাহে ৩০০টাকা করে পরিশোধ করতে হয়। কিন্তু কিস্তির টাকা পরিশোধের সামর্থ্য নেই তাদের। এ বিষয়টি নিয়ে ২০২০সালের ১০ অক্টোবর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এশারত আলী ক্ষুব্ধ হয়ে তার স্ত্রী শেফালীকে বাঁশ কাটা দা দিয়ে জবাই করে হত্যা করেন।

খবর পেয়ে থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় ১১ অক্টোবর ভোরে এশারত আলীকে গ্রেফতার করে। এ ঘটনায় নিহত শেফালীর বড় ভাই খোরশেদ আলম বাদী হয়ে ১১ অক্টোবর এশারত আলীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, হত্যাকাণ্ডের পর সংবাদ পেয়ে এশারত আলীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। এশারত আলী স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে বিচারকের নিকট জবানবন্দি দিয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ও সরেজমিন তদন্তে দোষী সাব্যস্ত হওয়ায় মামলার আসামি এশারত আলীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 6
    Shares