মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

স্কুলছাত্রী ধর্ষণকারী গ্রেফতার, মোয়াজ্জিনকে খুঁজছে পুলিশ

এখানে শেয়ার বোতাম
  • 13
    Shares

অধিকার ডেস্ক:: শরীয়তপুরের ভেদরগঞ্জে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাইদুল ইসলাম মালত নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ। আটকের পর বৃহস্পতিবার (৯ এপ্রিল) তাকে শরীয়তপুর কারাগারে পাঠিয়েছেন আদালত।

আটক সাইদুল ইসলাম মালত (২০) উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের শনিকান্দি গ্রামের সোহেল মালতের ছেলে।

এ বিষয়ে সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, ওই মেয়েটি স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। গত ৪ এপ্রিল ধর্ষণ করেছে এমন অভিযোগে ওই ছাত্রীর মা থানায় এসে সাইদুলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেছেন। ওই ছাত্রীকে শরীয়তপুর সদর হাপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে তার সঙ্গে কি হয়েছিল। অভিযুক্ত সাইদুলকে কারাগারে পাঠানো হয়েছে।

অন্যদিকে সদর উপজেলা রুদ্রকর ইউনিয়নের দেওভোগ এলাকায় চতুর্থ শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক মসজিদের মোয়াজ্জিনের বিরুদ্ধে।

এ ঘটনায় বৃহস্পতিবার ছাত্রীর পরিবার পালং মডেল থানায় একটি মামলা করেছে। এর আগে বুধবার রাতে অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন জানান, স্থানীয় একটি মাদরাসায় চতুর্থ শ্রেণিতে পরে ওই ছাত্রী। তাকে যৌন নির্যাতন করেছে এমন অভিযোগে পরিবার থানায় এসে একটি মামলা করেছে। মামলার আসামি আব্দুল কাদিরকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এখানে শেয়ার বোতাম
  • 13
    Shares