বুধবার, নভেম্বর ২৫

সুনামগঞ্জে নতুন বছরে নিজেকে মাদকমুক্ত রাখার শপথ গ্রহণ

এখানে শেয়ার বোতাম

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা মাদক মুক্ত তরুণ্য চাই সংগঠনের উদ্যোগে আজ (১ জানুয়ারি) সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে মানব বন্ধন ও নিজেকে মাদকমুক্ত রাখার শপথগ্রহণ করেছে।

মাদক মুক্ত তরুণ্য চাই সুনামগঞ্জ জেলা আহবায়ক এনামুল কবির মুন্নার সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা মাদক মুক্ত তরুণ্য চাই সদস্য সচিব তৌফিক আহমেদের সভা পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদক মুক্ত তরুণ্য চাই সংগঠনের উপদেষ্টা ফরিদ মিয়া,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান,মোঃ আব্দুল কাইয়ুম,আনোয়ারুল হক,মমিনুল ইসলাম,মুজিবুর রেজা টুনু,মন্তুষ দাস।

এসময় উপস্থিত বক্তারা বলেন আজ আমরা একত্রিত হয়েছি মাদকবিরোধী শপথগ্রহণের মাধ্যমে নতুন বছরকে বরণ করে নেওয়ার জন্য। নতুন বছরে মাদকমুক্ত থাকার শপথগ্রহণ করার জন্য।

বক্তারা আরো বলেন প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। আমাদের ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। মাদকের বিরুদ্ধে পুলিশ-র‌্যাব সর্বত্র অভিযান পরিচালনা করছে। জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে একসঙ্গে কাজ করার কথা বলেন।মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধিতে সর্বত্র প্রচারণাসহ যা যা করা দরকার সবকিছু করা হবে। পাশাপাশি অভিযান চলবে। জনগণকে সম্পৃক্ত করে যে কোনো মূল্যে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব।

এসময় উপস্থিত ছিলেন জাকিয়া সুলতানা মনি, নুরুল ইসলাম, আছমা প্রমুখ।


এখানে শেয়ার বোতাম