রবিবার, ফেব্রুয়ারি ২৮
শীর্ষ সংবাদ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমি দখল করে সরকারি ঘর নির্মাণ করলেন আ’লীগ নেতা

এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি:: দোয়ারাবাজারে অন্যের জমি দখল করে প্রধান মন্ত্রীর আশ্রয়ণ- কর্মসুচীর আওতায় ‘জমি আছে, ঘর নাই’ প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করেছেন এক আওয়ামী লীগ নেতা। দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সানা উল্লাহ এই কাজ করেছেন। ইউনিয়নের নিয়ামত পুর গ্রামের আশ্রব আলীর জমি দখল করে ৬ শতাং জমি দখল করে নির্মাণের মাধ্যমে গড়ে তুলেছেন মার্কেট।

এদিকে সরকারি ঘর নির্মাণ করায় ভোগান্তিতে পড়েছেন জমির মালি আশ্রব আলী। তিনি জানান আমার জমি দখল করে সরকারী ঘর নির্মান করেছে সান উল্লাহ ।

অনুসন্ধানে জানা গেছে জমির মালিক আশ্রব আলী কিন্তু হঠাৎ করে সানা উল্লাহ তার জমি দাবিন করে ইউনিয়ন চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনুর যোগসাজশে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া সরকারি ঘর নির্মান করেন।

স্থানীয়দের অভিযোগ, জমির মালিক আশ্রব আলী কিন্তু সানা উল্লাহ চেয়ারম্যান অানু মিয়ার প্রভাব খাটিয়ে উপজেলা পিআইও অফিসকে ম্যানেজ করে অন্যের জমিতে সরকারি ঘর নির্মাণ করেছেন সানাউল্লাহ।

দোহালিয়া ইউনিয়ন আ” লীগের সাধারণ সম্পাদক সানাউল্লাহর নিকট জানতে চাইলে তিনি প্রতিবেদকে বলেন আমার নামে জায়গার কাগজ আছে। দাগ নম্বর ও মাঠ পর্চা দেখানোর কথা বলে তিনি প্রতিবেদক এর সাথে তালবাহানা শুরু করেন।

দোহালিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রতিবেদকে বলেন আমার জানা মতে জায়গার মালিক সানাউল্লাহ। সে জোর করে জমি দখল করেনি।

দোয়ারাবাজার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম আম্বিয়ার নিকট বিষয়টি জানতে চাইলে তিনি প্রতিবেকের ফোন রিসিভ করেনি বলে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares