বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
শীর্ষ সংবাদ

সুনামগঞ্জের তিন পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ

এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি :: দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ পৌরসভাসহ ছাতক, জগন্নাথপুর পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোগ গ্রহণ চলছে। সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর চলবে বিকাল ৪ টা পর্যন্ত। সুনামগঞ্জ ও ছাতক পৌরসভার ভ্যালটের মাধ্যমে ভোট গ্রহন হবে। প্রথম বারের মতো ইভিএম ভোট হচ্ছে জগন্নাথপুর পৌরসভায়।

সুনামগঞ্জে ৪৭ হাজার, ছাতকে ৩০ হাজার ও জগন্নাথপুর পৌরসভায় প্রায় ২৮ হাজার ভোটার রয়েছেন।

পুলিশ জানিয়েছে, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্নের জন্য তিনটি পৌরসভায় সাত শতাধিক আইন-শৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতি কেন্দ্রে ৭ জন পুলিশ ও ৯ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া রয়েছে র‌্যাব, পুলিশ ও বিজিবির মোবাইল টিম এবং স্টাইকিং ফোর্স।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, জেলার তিনিটি পৌরসভায় কোথাও এখন পর্যন্ত অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি। শেষ পর্যন্ত শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠানের সর্বাত্মক চেষ্টা চালাবেন তারা।

এদিকে, সুনামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখত সকাল ৯ টায় কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ও বিএনপি মনোনীত প্রার্থী মোর্শেদ আলম মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের স্বার্থে প্রশাসনকে সহযোগিতার কথা জানিয়েছেন এই দুই প্রার্থী।

সুনামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখত বলেন, এই পৌরভায় শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের সুদীর্ঘ ঐতিহ্য রয়েছে। এবারও আমরা সেটই ধারাহিকাত বজায় রাখব। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে ভোটাররা তাকে আবারো নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


এখানে শেয়ার বোতাম
  • 15
    Shares