শুক্রবার, মার্চ ৫
শীর্ষ সংবাদ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এক চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা, ও দুআ মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রভাতি শাখার সহকারী প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব সালমা নূরুননাহার। অনুষ্ঠান সঞ্চালনায় ছিল ১০ম প্রভাতি ক শাখার ছাত্র মো. আবিদ হাসান।

পবিত্র কুরআন থেকে পাঠ করে ১০ম দিবা ক শাখার ছাত্র মিনহাজ আহমদ এবং পবিত্র গীতা থেকে পাঠ করে ৯ম প্রভাতি ক শাখার ছাত্র প্রত্যয় রায় চৌধুরী। ছাত্রদের পক্ষে কবিতা আবৃত্তি করে যথাক্রমে মুহাম্মদ তাহমিদ মুত্তাকী, রুদ্র দত্ত, মুগ্ধ মৈনাক সরকার, এবং বক্তব্য প্রদান করে যথাক্রমে প্রতীক পণতীর্থ, মিনহাজ আহমদ, রুদ্র দত্ত।

“যদি রাত পোহালে শোনা যেত, বঙ্গবন্ধু মরে নাই।”-শীর্ষক সঙ্গীতটি পরিবেশন করে ৮ম প্রভাতি ক শাখার ছাত্র প্রীতম সূত্রধর। হামদ ও নাত পরিবেশন করে প্রভাতি শাখার ছাত্র মো. নাজমুছ সাকিব।

শিক্ষকবৃন্দের পক্ষ থেকে বক্তৃতা করেন যথাক্রমে সর্বজনাব মো. মাসুক মিয়া, মো. শওকত হোসেন, আবু নছর মো. সুফিয়ান, বিপ্লব নন্দী, মো. আজিজুর রহমান, টিচার্স কাউন্সিল সেক্রেটারি ফয়জুর রহমান, দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শিলা সাহা প্রমুখ।

সভাপতির বক্তব্যের মধ্যে দিয়ে সভার সমাপ্তি ঘোষিত হয়।

এর দু’আ মাহফিল পরিচালনা করেন সহকারী শিক্ষক জনাব মোস্তফা মামুন। পরিশেষে শিক্ষার্থীদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।


এখানে শেয়ার বোতাম