শনিবার, ফেব্রুয়ারি ২৭
শীর্ষ সংবাদ

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি ছয়ফুল, কার্যকরি সভাপতি জাবেদ ও সা.সম্পাদক পুলক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় সভাপতি পদে গোলাম হাদি ছয়ফুল, কার্যকরি সভাপতি পদে জাবেদ সিরাজ ও সাধারণ সম্পাদক পদে পুলক কবির চৌধুরী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার নির্বাচন কমিশন সন্ধ্যায় তাদেরকে প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত বলে ঘোষণা দেন।

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচন আগামী ৩০ নভেম্বর অনুষ্টিত হওয়ার কথা ছিলো। ২২ নভেম্বর ছিলো মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ। ঐদিন সভাপতি পদে গোলাম হাদি ছয়ফুল, কার্যকরি সভাপতি পদে জাবেদ সিরাজ ও সাধারণ সম্পাদক পদে পুলক কবির চৌধুরী মনোনয়ন পত্র জমা দেন। উক্ত পদ সমুহে একাধিক প্রার্থী না থাকায় এবং বাছাইপর্বে মনোনয়ন চুড়ান্ত হওয়ায় নির্বাচন কমিশন তাদের বিজয়ী ঘোষণা করেন।

এছাড়া অন্যান্য পদে কোন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ না করায় উপদেষ্টা মন্ডলী, নবনির্বাচিত সভাপতি, কার্যকরি সভাপতি এবং সাধারণ সম্পাদক ও সংশ্লিষ্ট সবাইকে নিয়ে আলোচন করে শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জেলা বারের পিপি ও জেলা ট্রাক মালিক গ্রুপের উপদেষ্টা এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জজ কোর্টের বিভাগীয় স্পেশাল পিপি ও জেলা ট্রাক মালিক গ্রুপের উপদেষ্টা এডভোকেট শাহ মোঃ মোশাহিদ আলী, উপদেষ্টা এডভোকেট আতিকুর রহমান সাবু, এডভোকেট মিসবাউর রহমান আলম এবং এডভোকেট তাজ উদ্দিন।


এখানে শেয়ার বোতাম