মঙ্গলবার, নভেম্বর ২৪

সিলেট জেলায় সেবিকাসহ ১৮ জনের করোনা শনাক্ত, এক উপজেলায় ১৭

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেটে নতুন করে এক সেবিকাসহ আরও ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সবাই সিলেট জোলার বাসিন্দা। এর মধ্যে ১৭ জনই গোলাপগঞ্জ উপজেলার। একদিনে সিলেটের কোনো উপজেলায় একসাথে এতো সংখ্যক করোনা রোগী শনাক্ত হওয়ার ঘটনা এটিই প্রথম।

শনিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৮ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে সিলেট জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৩৫ জনে।

রাত সাড়ে ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, শনিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা হয। এরমধ্যে ১৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

তবে ওসমানী মেডিকেল কলেজের একটি সূত্র জানিয়েছে, শনিবার শনাক্ত হওয়া ১৮ জনের মধ্যে ১৭ জনই সিলেটের গোলাপগঞ্জের। অন্যজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সেবিকা।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৭৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৪ জন, সুনামগঞ্জে ৬৮ জন, হবিগঞ্জে ১১৮ জন ও মৌলভীবাজারে ৫৭জন। এ পর্যন্ত এ বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৯ জন। হাসপাতালে ভর্তি আছেন ১৪১ জন। এছাড়া সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ১৬৫ জন। গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে ৫৭ জনকে। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১২১ জনকে।


এখানে শেয়ার বোতাম