শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

সিলেটে বাসদের সমাবেশ ও লাল পতাকা মিছিল সফলে গণসংযোগ

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি :: আগামীকাল ২৭ নভেম্বর বুধবার বিকাল সাড়ে ৩টায় কোর্ট পয়েন্টে বাসদ এর ৩৯তম প্রতিষ্টাবার্ষিকী ও ১০২তম রুশ বিপ্লববার্ষিকী উপলক্ষ্যে সমাবেশ অনুষ্টিত হবে। তার আগে আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে লাল পতাকা মিছিল বের হবে।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাসদ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সদস্য ও বাম গণতান্ত্রিক জোট এর কেন্দ্রীয় নেতা কমরেড বজলুর রশীদ ফিরোজ।

এদিকে সমাবেশ ও লাল পতাকা মিছিল সফল করতে আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় আম্বরখানা-চৌহাট্টা এলাকায় বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ব্যাপক গণসংযোগ করা হয়।

গণসংযোগে নেতৃত্ব দেন বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, প্রণব জ্যোতি পাল, ওমর ফারুক, ছাত্রফ্রন্ট মহানগর সভাপতি সনজয় শর্মা, জয়, পল্লব কর প্রমুখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধিতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে। সরকার নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য নিয়ন্ত্রনে রাখতে সম্পূর্ণ ব্যর্থ। দুর্নীতি-লুটপাট-সন্ত্রাস মানুষের জীবনকে আরো বিভীষিকাময় কর তুলছে। তার বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলা আজ সময়ের দাবি।

নেতৃবৃন্দ সমাবেশ ও লাল পতাকা মিছিলে অংশগ্রহনের জন্য সবার প্রতি আহ্বান জানান।


এখানে শেয়ার বোতাম