সোমবার, জানুয়ারি ২৫

সিলেটে বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মাণের দাবীতে যুবলীগের স্মারকলিপি

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল সিলেট শহরে প্রাণকেন্দ্রে স্থায়ীভাবে নির্মাণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট মহানগর যুবলীগ।

আজ (৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুর ১২ঘটিকায় জেলা প্রশাসক, সিলেট এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানের পূর্বে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতাকর্মীকে নিয়ে মিছিল সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য প্রদান করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, এই সিলেটে বঙ্গবন্ধু কারান্তরীন ছিলেন কিন্তু আজ পর্যন্ত স্বাধীনতার ৫০ বছর পরও সিলেট শহরে স্থায়ীভাবে বঙ্গবন্ধুর কোনো মুর‌্যাল নির্মাণ করা হয়নি। তাই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর (১৭ মার্চ ২০২০) এর পূর্বেই সিলেট শহরের প্রাণকেন্দ্রে জাতির পিতার মুর‌্যাল নির্মাণের জন্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার নিকট সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে বিনীত আবেদন জানান।


এখানে শেয়ার বোতাম