রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

সিলেটে জ্বর-সর্দি-কাশিতে শিশুর মৃত্যু, পাঁচ বাড়ি লকডাউন

এখানে শেয়ার বোতাম
  • 5.8K
    Shares

অধিকার ডেস্ক:: সিলেটের বিশ্বনাথে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১০ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। তার জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল বলে পরিবার জানিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসনের উপস্থিতিতে মামার বাড়িতে মৃত শিশুর মরদেহ দাফন করা হয়েছে। এরপর শিশুটির বাড়িসহ আশপাশের পাঁচ বাড়ি লকডাউন করে দিয়েছে পুলিশ।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে শিশুটিকে সিলেট ওসমামনী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তার মামা। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে ওই দিন সন্ধ্যায় শিশুটির জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে গেলে ওসমানীনগর উপজেলার বড়ধিরারাই গ্রাম থেকে বিশ্বনাথের ধীতপুরে মামার বাড়িতে রেখে যায় তার পরিবার।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা বলেন, মৃত শিশুটি ও তার পরিচর্চাকারী মামার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেতে একদিন সময় লাগবে।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান বলেন, শিশুটি কোথায় থাকতো সেটা জানি না। শিশুটি যদি তার খালুর বাড়িতে থাকে তাহলে তাদের আইসোলেশনে থাকা প্রয়োজন। হয়তো তথ্য গোপন করেছেন। তবে জরুরি ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখা হবে।


এখানে শেয়ার বোতাম
  • 5.8K
    Shares