শনিবার, জানুয়ারি ২৩

সিলেটে করোনায় একজনের মৃত্যু, সুস্থ ১৩৫

এখানে শেয়ার বোতাম
  • 11
    Shares

সিলেট প্রতিনিধি:: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। একই সময়ে বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩৫ জন আর নতুন করে ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, গত ১৫ এপ্রিল থেকে আজ ১১ সেপ্টেম্বর সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট ২০৩ জন মারা গেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা ১৩৫ জনের মধ্যে সিলেটের ৮৫ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ২ জন এবং মৌলভীবাজারের ২১ জন রয়েছেন। আর সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন মোট ৮ হাজার ৮০৪ জন। এরমধ্যে সিলেটে ৪ হাজার ৫২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৯১ জন, হবিগঞ্জে ১ হাজার ১০৬ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ২৮৩ জন।

এ বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৭৪৭ জন। এরমধ্যে সিলেটে ৬ হাজার ৩০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৮৭, হবিগঞ্জে ১ হাজার ৬৪৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬০৮ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৪৩ জন। এর মধ্যে সিলেটে ৯১, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ২০ জন।


এখানে শেয়ার বোতাম
  • 11
    Shares