মঙ্গলবার, জানুয়ারি ২৬

সিলেটে করোনায় আরও দু’জনের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও দু’জন। শনিবার সকাল ৮টা থেকে রোববার (১৬ আগস্ট) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে একজন সিলেটের এবং অপরজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে করোনায় নিহতের সংখ্যা দাঁড়াল ১৬৯ জন। এর মধ্যে সিলেটে ১২২, সুনামগঞ্জে ১৯, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৭ জন।

একই সময়ে সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ৭০ জন। আর করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৪০ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটের ৪৭ জন, সুনামগঞ্জের ৫ জন ও হবিগঞ্জের ১৮ জন।

রোববার (১৬ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ১৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১৪ জন। হবিগঞ্জে এ সময়ে সুস্থ হন ২ জন। মৌলভীবাজারে সুস্থ হয়েছেন ৮ জন। এনিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন মোট ৪ হাজার ৪৪২জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯ হাজার ২৯৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৯৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৭৪৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৩৭২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ২২০ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেটের চার জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে ১৫৯ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন।


এখানে শেয়ার বোতাম