মঙ্গলবার, নভেম্বর ২৪

সিলেটে করোনায় মারা গেলেন আরও দুইজন

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মৃত দুইজনের একজন সিলেটের অপরজন সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫৩ জন। একই সময়ে বিভাগে নতুন করে আরও ৮৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন মাত্র পাঁচজন।

শনিবার (০৮ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটে সর্বাধিক ৩৯ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে নয়জন ও মৌলভীবাজারে ১২ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা আট হাজার ৪৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকের বেশি মানুষের করোনা শনাক্ত হয়েছে। সিলেটে এ পর্যন্ত চার হাজার ৫৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সুনামগঞ্জে এক হাজার ৫৯৬ জন, হবিগঞ্জে এক হাজার ২৮৯ জন ও মৌলভীবাজারে এক হাজার ৬৯ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে ভর্তি আছেন ১৪২ জন। এর মধ্যে সিলেটে ৭৩, সুনামগঞ্জে ১৩, হবিগঞ্জে ৩৪ ও মৌলভীবাজারে ২২ জন। বিভাগে এ পর্যন্ত মোট তিন হাজার ৮২০ জন করোনাজয় করেছেন। এর মধ্যে সিলেটে এক হাজার ১৬৯ জন, সুনামগঞ্জে এক হাজার ২১৯ জন, হবিগঞ্জে ৮০৩ জন এবং মৌলভীবাজারে ৬২৯ জন।


এখানে শেয়ার বোতাম