শনিবার, ডিসেম্বর ৫

সিলেটে ঈদের দিন ৭৮ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: সিলেটের দুটি পিসিআর ল্যাবে ঈদের দিনও করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৫৫ জন, সুনামগঞ্জের ১৯ জন এবং হবিগঞ্জের চারজন। একই সময়ে সিলেট জেলায় একজনের মৃত্যু হয়েছে করোনায়।

রোববার (০২ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাত হাজার ৯৯২ জন। এর মধ্যে সিলেটে চার হাজার ৩০৯, সুনামগঞ্জে এক হাজার ৫১২, হবিগঞ্জে এক হাজার ১৮৫ এবং মৌলভীবাজারে ৯৮৬ জন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন তিন হাজার ৫১৫ জন। এর মধ্যে সিলেটে এক হাজার ৯০, সুনামগঞ্জে এক হাজার ১৩৫, হবিগঞ্জে ৭১৯ ও মৌলভীবাজারে ৫৭১ জন।

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল পর্যন্ত মারা গেছেন ১৪৭ জন। এর মধ্যে সিলেটে ১০৯, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১৩ জন। গত ২৪ ঘন্টায় সিলেট জেলায় মারা গেছেন একজন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন এক হাজার ১৫৭ জন। এর মধ্যে ১৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।


এখানে শেয়ার বোতাম