শুক্রবার ‚ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ রাত ৮:২৬

Home সারা দেশ সিলেটে ঈদের দিন ৭৮ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

সিলেটে ঈদের দিন ৭৮ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

অধিকার ডেস্ক:: সিলেটের দুটি পিসিআর ল্যাবে ঈদের দিনও করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৫৫ জন, সুনামগঞ্জের ১৯ জন এবং হবিগঞ্জের চারজন। একই সময়ে সিলেট জেলায় একজনের মৃত্যু হয়েছে করোনায়।

রোববার (০২ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাত হাজার ৯৯২ জন। এর মধ্যে সিলেটে চার হাজার ৩০৯, সুনামগঞ্জে এক হাজার ৫১২, হবিগঞ্জে এক হাজার ১৮৫ এবং মৌলভীবাজারে ৯৮৬ জন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন তিন হাজার ৫১৫ জন। এর মধ্যে সিলেটে এক হাজার ৯০, সুনামগঞ্জে এক হাজার ১৩৫, হবিগঞ্জে ৭১৯ ও মৌলভীবাজারে ৫৭১ জন।

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল পর্যন্ত মারা গেছেন ১৪৭ জন। এর মধ্যে সিলেটে ১০৯, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১৩ জন। গত ২৪ ঘন্টায় সিলেট জেলায় মারা গেছেন একজন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন এক হাজার ১৫৭ জন। এর মধ্যে ১৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

করোনা আপডেট কুড়িগ্রামের উদ্যোগে অসহায় মানুষদের ত্রাণ সহায়তা

কুড়িগ্রাম প্রতিনিধি:: করোনা আপডেট কুড়িগ্রাম এর আয়োজনে জেলার চররাজিবপুর উপজেলার মোহনগনন্জ সহ চর অঞ্চলের ভাসমান অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ফের সংক্রমণ, লকডাউনের মেয়াদ বাড়ালো নিউজিল্যান্ড

আন্তর্জাতিক ডেস্ক:: নতুন করে একটি গুচ্ছ সংক্রমণের মাধ্যমে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৯ হওয়ার পরপরই ভাইরাসটির বিস্তার রোধে দেশে জারি লকডাউন সংক্রান্ত...

বিশ্বকাপ বাছাই স্থগিত হলেও নির্ধারিত সময়েই এএফসি কাপ

অধিকার ডেস্ক:: বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ স্থগিত হলেও ক্লাব টুর্নামেন্ট এএফসি কাপের গ্রুপপর্বের খেলা নির্ধারিত সময়েই হচ্ছে। বাফুফের সাধারণ সম্পাদক...

কুমিল্লা মেডিকেলে আরও চারজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে তিন নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। করোনায় একজন পুরুষ...
Shares