রবিবার, জানুয়ারি ২৪

সিলেটের সুবিদবাজারে দুর্বৃত্তের হাতে যুবক খুন

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেট নগরীর সুবিদবাজারে দুর্বৃত্তের হাতে আমির হোসেন (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত আমির হোসেন জালালাবাদ থানাধীন তেমুখি ইনাতাবাদ এলাকার সুলতান আহমদের ছেলে।

মঙ্গলবার (২৬ মে) নগরীর সুবিদবাজারস্থ পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, বাইসাইকেলযোগে পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিলেন আমির হোসেন। তখন কয়েকজন যুবক তাকে পথরোধ করে তার বাম পায়ের উরুতে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিজ্ঞাপন

পূর্ব-শত্রুতার জের ধরে এই খুনের ঘটনা ঘটতে পারে জানিয়ে জেদান বলেন, নিহত যুবকের মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। ফলে এটি ছিনতাইর উদ্দেশ্যে হামলা নয় বলে ধারণা করা যাচ্ছে।

এদিকে, ঘটনার খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (উত্তর) ডিসি আজবাহার আলী শেখ ও কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া ও ওসি তদন্ত সৌমেন মৈত্র ঘটনা স্থল পরির্দশন করেন।


এখানে শেয়ার বোতাম