মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

সিলেটের সব থানা ও ফাঁড়িতে মেশিনগান স্থাপন

এখানে শেয়ার বোতাম
  • 73
    Shares

সিলেট প্রতিনিধি:: নিরাপত্তা ঝুঁকি বিবেচনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) ছয়টি এবং জেলার ১১ থানা ও বিভিন্ন ফাঁড়িতে লাইট মেশিনগান (এলএমজি) পোস্ট বসানো হয়েছে।

বৃহস্পতিবার এসব পোস্ট স্থাপন করে থানার নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পুলিশ জানায়, দেশের বিভিন্ন স্থানে গত কয়েকদিনে বেশ কয়কবার হামলা-ভাঙচুর, অগ্নিসংযোগের প্রেক্ষিতে সদর দপ্তরের নির্দেশনার আলোকে এ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে সব থানায় এলএমজি সরবরাহ করা হয়েছে। প্রতিটি থানায় সুবিধাজনক স্থানে এলএমজি পোস্ট স্থাপন করে নিরাপত্তার দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। এ ছাড়া ঝুঁকি বিবেচনায় থানায় অতিরিক্ত ফোর্সও মোতায়েন করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) আশরাফ উল্যাহ তাহের জানান, কয়েক দিন ধরে দেশের বিভিন্ন স্থানে উগ্রবাদী গোষ্ঠী নাশকতামূলক কর্মকাণ্ড চালাচ্ছে। তারা সরকারি-বেসরকারি স্থাপনায়ও হামলা চালিয়েছে। আগুন দিয়ে রাষ্ট্রীয় ও ব্যক্তি মালিকানাধীন সম্পদ নষ্ট করেছে। এ অবস্থায় পুলিশ সদর দপ্তরের নির্দেশে থানাসহ গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, জেলার ১১টি থানায় এলএমজি পোস্ট স্থাপনসহ সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে। কেউ যাতে কোনো ধরনের নাশকতা চালাতে না পারে সে ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছে।


এখানে শেয়ার বোতাম
  • 73
    Shares