শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

সিলেটের মিয়া ফাজিলচিস্ত মিনি ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: মিয়া ফাজিলচিস্ত মিনি ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে মিয়া ফাজিলচিস্ত খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

মিয়া ফাজিলচিস্ত আঞ্চলিক কমিটির সভাপতি ডা. আরিফ আহমদ মোমতাজ রিফার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে। শরীর ও মনকে রাখে প্রাণবন্ত, উচ্ছল ও আনন্দময়। সুস্বাস্থ্যের জন্য তাই খেলাধুলা একটি অতি আবশ্যকীয় দিক। খেলার মাধম্যে সামাজিকীকরণ ঘটে। মানসিক প্রশান্তি, মেদবহুল শরীর, রোগব্যাধি থেকে মুক্ত থাকার একটি জরুরী দিক হলো খেলাধুলা। তাছাড়া খেলাধুলা মানুষের বিষন্নতা, অবসাদ কাটিয়ে মনকে চনমনে করতে সাহায্য করে। তাই খেলাধুলা শুধু শারীরিক সুস্থতাই নয়, মানসিক, প্রশান্তি ও সুস্থতাও নিশ্চিত করে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান, কাউন্সিলর এড. সালমা সুলতানা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারজানা আহমেদ মিসবাহ,মিয়া ফাজিলচিস্ত আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, কোষাধ্যক্ষ এজাহরুল হক চৌধুরী মন্টু, সমাজসেবী শমসের জামাল চৌধুরী, প্রভাষক মুনতাহা আহমেদ মিসবাহ প্রমুখ।

ফাইনাল খেলায় ২-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন ফাবিয়ান ৮ স্টার, রানার্স আপ হয় মিয়া ফাজিলচিস্ত।


এখানে শেয়ার বোতাম