রবিবার, নভেম্বর ২৯

সিলেটের চৌহাট্টায় মোটরসাইকেলে বোমাসদৃশ্য বস্তু, পুলিশ ঘিরে রেখেছে

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেট নগরীর চৌহাট্টায় মোটরসাইকেলের মধ্যে বোমাসদৃশ্য ডিভাইস থাকায় ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ। খবর দেওয়া হয়েছে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটকে। বন্ধ করে দেওয়া হয়েছে চৌহাট্টা-জিন্দাবাজার সড়কে যান চলাচল।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় চৌহাট্টা এলাকার সিংহবাড়ির পাশে (পূর্বের পুলিশ চেকপোস্টের সামনে) দাঁড় করিয়ে রাখা ছিল মোটরসাইকেলটি। মোটরসাইকেলটির মালিক এসএমপি’র ট্রাফিক সার্জন চয়ন নাইডু। তিনি সন্ধ্যা সাড়ে ৬টা দিকে নগরীর চৌহাট্টা পয়েন্টের পাশে মোটরসাইকেলটি রেখে পাশের চশমার দোকানে যান। সেখানে কাজ সেরে এসে দেখেন মোটরসাইকেলের উপর ‘বোমা’ সাদৃশ্য বস্তু। তখনই উনি প্রাশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান।

তাৎক্ষনিকভাবে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এই ডিভাইস দেখে তাদেরও সন্দেহ হয়। পরে মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞাসহ পুলিশের উধর্তন কর্মকর্তারা সেখানে গিয়ে জায়গাটিকে ফিতা টেনে ঘিরে রাখেন। ওই সড়কে যান চলাচলও বন্ধ করে দেওয়া হয়।

ঘটনাস্থল থেকে কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, ডিভাইসটি দেখে বোমার মতো মনে হচ্ছে। তাই জায়গাটি ঘিরে রেখে আমরা পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটকে খবর দিয়েছি।

তিনি বলেন, জঙ্গি গোষ্টি হামলা চালাতে পারে এমন শঙ্কায় পুলিশ সারাদেশের মতো সিলেটেও তৎপর রয়েছে। ডিভাইসসহ মোটরসাইকেলটি এরকম কেউ ফেলে গেছে কি না তা এখনই বলা যাবে না।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জোতির্ময় সরকার বলেন, ঘটনাস্থলে পুলিশের বিশাল টিম যাচ্ছে। ওই ডিভাইসটি উদ্ধারের পর বুঝা যাবে।


এখানে শেয়ার বোতাম