সোমবার ‚ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৬ই জুলাই, ২০২০ ইং ‚ দুপুর ২:৪২

Home সারা দেশ সিলেটের গোলাপগঞ্জে করোনায় এবার ব্যবসায়ীর মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জে করোনায় এবার ব্যবসায়ীর মৃত্যু

সিলেট প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন আব্দুর রাজ্জাক (৬২) নামের এক কাপড় ব্যবসায়ী। সোমবার রাত ৮টার দিকে তিনি নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেন।

রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহিন।

আব্দুর রাজ্জাকের বাড়ি লক্ষ্মীপাশা ইউনিয়নের ঘোষগাঁও গ্রামে। তিনি গোলাপগঞ্জ বাজারের রাজ্জাক ক্লথ স্টোরের স্বত্ত্বাধিকারী।

গত ২৪ জুন আব্দুর রাজ্জাক করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে গতকাল রোববার রাতে (২৮জুন) তার করোনা পজিটিভ আসে। করোনা পজিটিভ রিপোর্ট আসার একদিন পর তিনি মারা গেলেন।

এর আগে রোববার ভোরে গোলাপগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল হক আকন্দ (৬৬)। পরদিন মারা গেলেন উপজেলার একজন স্বনামধন্য ব্যবসায়ী। প্রবীণ আওয়ামী লীগ নেতা বদরুল হকও আমুড়া ইউনিয়নের শীলঘাট গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন।

এনিয়ে, গোলাপগঞ্জে করোনাভাইরাসে মোট ৫ জনের মৃত্যু হলো। এ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৬ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

রাবির ৬৮তম জন্মদিন আজ

রাবি প্রতিনিধি:: ইতিহাস, ঐতিহ্যের ৬৭ বছর পেরিয়ে সোমবার ৬৮ বছরে পদার্পণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) । প্রতিষ্ঠার পর থেকে দেশের স্বাধীনতা সংগ্রামসহ...

এবারের হজে কাবা স্পর্শ করা নিষিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে চলতি বছরে খুবই সীমিত পরিসরে হজের অনুমতি দিয়েছে সৌদি আরব। দেশটির মাত্র এক হাজার...

স্কুল-কলেজে পরীক্ষা ছাড়াই পরবর্তী ক্লাসে উত্তীর্ণের ঘোষণা আসতে পারে

অধিকার ডেস্ক:: করোনায় স্কুল-কলেজ বন্ধ থাকায় সাময়িক পরীক্ষা ছাড়াই পরবর্তী ক্লাসে উত্তীর্ণের চিন্তাভাবনা করা হচ্ছে। ইতোমধ্যে বেশ কিছু কলেজে একাদশ শ্রেণির পরীক্ষা...

রাশিয়াকে টপকে করোনা সংক্রমণে শীর্ষ তিনে ভারত

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন লাফিয়ে বাড়ছে। এবার আক্রান্তের দিক থেকে রাশিয়াকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এসেছে ভারত।
Shares