শনিবার, ডিসেম্বর ৫

সিলেটের ওসমানীনগরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন। নিহতদের মাঝে ১জন নারী ৪জন পুরুষ।

শুক্রবার (৩১ জুলাই) সকাল ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর বরায়া চানপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-১৮৮৫) এবং শ্রীমঙ্গল থেকে আসা সিলেটগামী প্রাইভেটকারের (চট্টমেট্রো গ ১১-১৯২০) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই কারযাত্রী সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের স্বপন কুমার দাশ (৫০), তার স্ত্রী লাভলী রাণী দাশ (৪২) ও জমজ দুই ছেলে শৈবাল দাস, সৌমিত্র দাস (৮)। প্রাইভেটকারের গাড়ি চালক হাশেম। কারচালক মৌলভীবাজার জেলার কমলগঞ্জ এলাকার বাসিন্দা। তাদের আরেক সন্তান সৌরভ দাসকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এবং নিহতদেরও ওসমানী হাসাপাতালে রাখা হয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সিলেটের উপ-পরিচালক কোবাদ আলী সরকার ও ওসমানীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ লিয়াকত আলীর নেতৃত্বে ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। ঘটনার পরপরই বাস ফেলে পালিয়ে যায় চালক।

ফায়ার ব্রিগেড সিলেটের উপ-পরিচালক কোবাদ আলী সরকার বলেন, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার ও আহতকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তামাবিল হাইওয়ে পুলিশের ওসি মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে প্রাইভেটকারের যাত্রীরা সবাই একই পরিবারের সদস্য। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এখানে শেয়ার বোতাম