রবিবার, ফেব্রুয়ারি ২৮
শীর্ষ সংবাদ

সিলেটসহ ৫ জেলায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক ::

সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের পাঁচ দফা দাবিতে সিলেটসহ ৫ জেলায় ডাকা আগামীকাল সোমবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে।৫ জেলা ছিল সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার এবং ব্রাহ্মণবাড়িয়ায় ।

রোববার সন্ধ্যার পর সিলেটের বিভাগীয় কমিশনার কমিশনার মো. মোস্তাফিজুর রহমানের সাথে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের বৈঠকে ওই ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক সেলিম আহমদ ফলিক জানান- সুনামগঞ্জ-সিলেট সড়কে ৪টি বাস চলাচল করার দাবি ছিল সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের। আজকে বিভাগীয় কমিশনার ও ডিআইজি মহোদয়ের সঙ্গে সাক্ষাতের মাধ্যমে আমরা দাবিগুলো তুলে ধরি। আমাদের এ দাবি বিআরটিসি ম্যানেজার ও মেনে নিয়েছেন, তাই আপাতত ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচলের সংখ্যা কমিয়ে ৪টি বাস চলাচলের অনুমতি দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এতে করে সুনামগঞ্জ-সিলেট সড়কে মোট ৪টি বিআরটিসি বাস চলাচল করবে। যার মধ্যে দুইটি এসি ও অন্য দুইটি নন এসি।

সিলেট বিআরটিসি ডিপো ম্যানেজার মো. জুলফিকার বলেন, বিভাগীয় কমিশনার মহোদয়ের নির্দেশ অনুযায়ী সুনামগঞ্জ সিলেট সড়কে ৪টি বাস চলাচল করবে। তিনি বলেছেন, আপাতত এরকম চলাচল করতে পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষে সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবেন।


এখানে শেয়ার বোতাম