মঙ্গলবার, জানুয়ারি ২৬

সিপিবি নেতা দেবব্রত চৌধুরী দোলনের মৃত্যু, দিরাই উপজেলা সিপিবির শোক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) দিরাই শাখার নেতা কমরেড দেবব্রত চৌধুরী দোলন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। আজ বুধবার (৫ আগস্ট ২০২০ ইং) ভোর ৫ টায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর।

দেবব্রত চৌধুরী দোলন দিরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত দিরাই টাউনের পাশে ভালো বিষয়-সম্পত্তির অধিকারী শুকুরনগর গ্রামের সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসন্তান ও অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সিপিবি দিরাই শাখার কমরেড দেবব্রত চৌধুরী দোলনের মৃত্যুতে দিরাই সরকারী কলেজের সাবেক ভি.পি., বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য, সিপিবি নেতা কমরেড নিরঞ্জন দাস খোকন, সিপিবি দিরাই শাখার নেতা কমরেড মৃনাল কান্তি দাস, যুব ইউনিয়ন দিরাই উপজেলা সংসদের সভাপতি বদরুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক হিরণময় দাস লিটন, কৃষক সমিতি দিরাই শাখার সদস্য রানু রঞ্জন দাস, তারেক চৌধুরী, ক্ষেতমজুর সমিতি দিরাই শাখার সদস্য গণেন্দ্র দাস প্রমুখ। এছাড়াও সিপিবি দিরাই উপজেলা শাখা, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশ কৃষক সমিতি, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি দিরাই শাখার পক্ষে সর্বস্তরের নেতাকর্মী গভীর শোক প্রকাশ করছেন।

নেতৃবৃন্দ তাঁর শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন। তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা। ব্যক্তি জীবনে কমরেড দোলন খুব শান্ত নিরীহ বন্ধুবৎসল মানুষ ছিলেন। তিনি বাংলাদেশের কমিউনিস্ট পার্টির রাজনীতিতে অবিচল বিশ্বাসী ও নিবেদিত প্রাণ ছিলেন।


এখানে শেয়ার বোতাম