বুধবার, নভেম্বর ২৫

সাহেদকে র‌্যাবে হস্তান্তর

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: রিজেন্ট গ্রুপের কর্নধার মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে র‌্যাবের কাছে হস্তান্তর করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। প্রতারণা মামলা তদন্তের জন্য বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে তাকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

আবদুল বাতেন বলেন, ‘প্রতারণা মামলাটির তদন্তের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে র‌্যাবকে নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনা অনুযায়ী সাহেদসহ তিন আসামিকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে।’

প্রসঙ্গত, করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগ আসে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে। গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। সিলগালা করে দেওয়া হয় হাসপাতাল দুটি। এরপর থেকেই পলাতক ছিলেন হাসপাতালটির মালিক মোহাম্মদ সাহেদ। ৭ জুলাই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়। ৯ জুলাই সাহেদের মুখপাত্র তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে এবং ১৪ জুলাই রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গ্রেফতার করে র‍্যাব। ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয় সাহেদকে। সাহেদ ও রিজেন্ট হাসপাতালের প্রতারণার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একাধিক মামলা হয়েছে।


এখানে শেয়ার বোতাম